বনানী চেকপোস্টে পুলিশ সদস্যের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার
সিএইচটি টিভি ডেস্ক
  • প্রকাশিত : 25-05-2023
ফাইল ছবি : সংগৃহীত

রাজধানীর বনানী এলাকায় পুলিশ চেকপোস্টে গুলিবিদ্ধ হয়ে আশরাফুজ্জামান রনি (২২) নামের এক পুলিশ সদস্য নিহত হয়েছেন। তিনি নিজের ইস্যুকৃত পিস্তল দিয়ে নিজের বুকে গুলি করে আত্মহত্যা করেছেন বলে দাবি পুলিশের।

 

আজ বৃহস্পতিবার সকাল ৮টার দিকে মুমূর্ষু অবস্থায় সহকর্মীরা রনিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

 

বনানী থানার উপপরিদর্শক (এসআই) মুন্তাহারুল ইসলাম জানান, রনি পাবলিক অর্ডার ম্যানেজমেন্ট (পিওএম) দক্ষিণ বিভাগের এএসটিএফ কোম্পানিতে কনস্টেবল হিসেবে কর্মরত ছিলেন। থাকতেন মিরপুর পুলিশ লাইনে। আজ সকাল থেকে তার ডিউটি ছিল বনানী ১১ নম্বর রোডের শেষ মাথায় পুলিশ চেকপোস্টে। সকাল সাড়ে ৬টার দিকে ডিউটি পোস্টে যান রনি। এরপর চেকপোস্টের বাথরুমে ঢোকেন। ভেতর থেকে একটি গুলির শব্দ শুনতে পান তারা। দরজা ধাক্কা দিয়ে খুলে ভেতরে ঢুকে দেখেন, রক্তাক্ত অবস্থায় ভেতরে পড়ে রয়েছেন রনি। দ্রুত তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে যান। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 

তিনি আরও জানান, রনি নিজের ইস্যুকৃত পিস্তল দিয়ে নিজের বুকে গুলি করে আত্মহত্যা করেছেন। তবে কী কারণে তিনি আত্মহত্যা করতে পারেন, সে বিষয়ে এখনো কিছুই জানা যায়নি।

 

নিহত রনির বাড়ি ঢাকার ধামরাই উপজেলার চন্দ্রপাড়া গ্রামে। ২০২০ সালে চাকরিতে যোগদান করেছিলেন তিনি।

শেয়ার করুন