মাহির নির্বাচনী কার্যালয়ে অগ্নিসংযোগ: ইউপি চেয়ারম্যানসহ ৫ জনের নামে মামলা
সিএইচটি টিভি ডেস্ক
  • প্রকাশিত : 02-01-2024
ফাইল ছবি : সংগৃহীত

রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনের স্বতন্ত্র প্রার্থী (ট্রাক প্রতীক) চিত্রনায়িকা মাহিয়া মাহির নির্বাচনী কার্যালয়ে অগ্নিসংযোগের ঘটনায় এক ইউপি চেয়ারম্যানকে প্রধান আসামি করে ৫ জনের নাম উল্লেখ মামলা দায়ের করা হয়েছে। 
 

রোববার (৩১ ডিসেম্বর) রাত পোনে ১২টার দিকে চিত্রনায়িকা মাহিয়া মাহির পক্ষে গোদাগাড়ী মডেল থানায় মামলাটি দায়ের করেন তার মামাতো ভাই জাহিদুল ইসলাম।

 

 

মামলার আসামিরা হলেন দেওপাড়া ইউপি চেয়ারম্যান বেলাল উদ্দিন সোহেল, দেওপাড়া ইউনিয়নের ছাত্রলীগ সভাপতি ও প্রেমতলী ডিগ্রি কলেজের ল্যাব-সহকারি রিজওয়ান, দেওপাড়া ইউপি ১ নম্বর ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রতন আলী, রাজশাহী জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি ও গোদাগাড়ী উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি সালমান ফিরোজ ফয়সাল এবং রাজাবাড়ীহাট উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও সাবেক ছাত্রলীগ নেতা মামুনুর রশিদ বাবু। এ ছাড়াও এই মামলায় আরো ৪/৫ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে।

 

 

গোদাগাড়ী মডেল থানার ওসি আব্দুল মতিন বলেন, চিত্রনায়িকা মাহিয়ার অফিসে অগ্নিসংযোগ ও ভয়ভীতি প্রদানের বিষয়ে একটি মামলা দায়ের করা হয়েছে। মামলা নম্বর ৬৮। মামলার তদন্তকারী কর্মকর্তা আসামিদের বিরুদ্ধে ব্যবস্থা নিবেন ও গ্রেপ্তার করতে অভিযান চালানো হবে।

শেয়ার করুন