রাঙামাটিতে ঐতিহ্যবাহি“বৈসাবি”উদযাপনে স্থানীয়দের মাঝে রিজিয়নের অর্থ সহায়তা
সিএইচটি টিভি ডেস্ক
  • প্রকাশিত : 05-04-2024
ফাইল ছবি : সংগৃহীত

পাহাড়ের ঐতিহ্যবাহি বিজু, সাংগ্রাই, বৈসুক, বিষু, বিহু, সাংগ্রাই ২০২৪ উৎসব উপলক্ষে ধর্ম, বর্ণ এবং জাতিগত বৈষম্য ভুলে সকলের সাথে আনন্দ ভাগাভাগী করে নেয়ার অভিপ্রায়ে রাঙামাটি সেনা রিজিয়নের আওতাধীন স্থানীয় পাহাড়ী অধিবাসীদের মাঝে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

রাঙামাটিস্থ সেনা রিজিয়নের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল সোহেল আহমেদ,এসপিপি, এএফডব্লিউসি-পিএসসি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই অর্থ সহায়তা স্থানীয় বাসিন্দাদের মাঝে বিতরণ করেন। এসময় সেনারিজিয়নের উদ্বর্তন সেনা কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। 

এ সময় রিজিয়ন কমান্ডার বলেন, বাংলাদেশ সেনাবাহিনী জাতি, বর্ণ, ধর্ম নির্বিশেষে সকল ভেদাভেদ ভুলে গিয়ে দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় আজকে আমাদের এই ক্ষুদ্র চেষ্টা।

এধরনের সেবামূলক কার্যক্রমে রাঙ্গামাটি রিজিয়ন তার সর্বোচ্চ প্রচেষ্টা দিয়ে শান্তি, সম্প্রীতি ও উন্নয়ন নিশ্চিত করণের লক্ষ্যে কাজ করতে এবং দুর্গম এই পাহাড়ী এলাকায় জনসাধারণের কল্যাণার্থে সকল কার্যক্রমে সকলের পাশে সর্বদা থাকতে বদ্ধপরিকর। এ ধরণের সেবামূলক কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত থাকবে বলেও জানিয়েছেন রাঙামাটির রিজিয়ন কমান্ডার।

শেয়ার করুন