রিজার্ভ বাজারে প্রতিবেশীর অত্যাচারে অতিষ্ঠ ; অভিযোগ করেও সুরাহা পাননি ভুক্তভোগী
সিএইচটি টিভি ডেস্ক
  • প্রকাশিত : 08-12-2022
ফাইল ছবি : সংগৃহীত

রাঙামাটির রিজার্ভ বাজার এলাকার বাসিন্দা ডেন্টাল চিকিৎসক  রনজিৎ কুমার ধর। তার পার্শবর্তী বাসিন্দা চন্দন ধর এর  অত্যচারে অতিষ্ট হয়েছে বলে  গত ১৫ই নভেম্বর   রাঙামাটি পৌরসভার মেয়র বরাবর অভিযোগ করেও এখনো কোন সুরাহা পাননি তিনি। তিনি  বলেন, পারিবারিক ভাবে  ৩০বছর আগের নির্মিত ময়লা পানি নিষ্কাশনের জন্য যে  ড্রেন রয়েছে তা  ভরাট করে ময়লা পানি নিষ্কাশন বন্ধ সহ নানাবিধ অত্যাচার করছে  পার্শবর্তী বাসান্দা চন্দন ধর। এর আগেও বাড়ীর পার্শ্ববর্তী বাসিন্দা চন্দন ধর, পিতা-মৃত অধীর ধর তার নির্মাণাধীন বাড়ীর জন্য নির্মাণ সামগ্রী এনে  রনজিৎ কুমার ধর এর  সীমানা প্রাচীর ঘেঁষে রাখার ফলে প্রাচীরটি মারাত্মক ক্ষতিগ্রস্থ হয়ে হেলে পড়ে।
 এই নিয়ে পৌরসভার মেয়র বরাবর অভিযোগ করি।  কিন্তু এখনো  পৌরসভার কতৃক কোনো পদক্ষেপ নেয়া হয়নি। এদিকে আবার আমার  পানি নিষ্কাশনের যে ড্রেন রয়েছে তা ভরাট করে দিচ্ছে পার্শবর্তী বাসিন্দা চন্দন ধর। শুধু ড্রেন না চন্দন ধর তার নির্মানাধীন বাড়ির  ওয়াল নির্মান করতে গিয়ে আমার বাসার ছাদের টিন নষ্ট করেছে।  আমাকে না জানিয়ে আমার ছাঁদের টিন নষ্ট করছে। এতে বর্ষার পানি ঢুকে ক্ষতিগ্রস্থ হবে আমার বসতবাড়ির । তিনি আরো বলেন, অভিযোগ দেওয়ার কারণে দিন দিন চন্দন ধরের  তার  অত্যচারের মাত্রা বাড়িয়ে দিচ্ছে এই বিষয় গুলো মৌখিক ভাবে পৌরসভার উপ-সহকারী মোস্তাফিজুর কে অবগত করেছেন বলছেন তিনি ।

এবিষয়ে পৌরসভার উপসহকারী মোস্তাফিজুর রহমান সাথে  মুঠোফোনে  যোগাযোগ করতে চাইলে তাকে মুঠোফোনে পাওয়া যায়নি। 

এদিকে ড্রেন ভরাটের বিষয়ে জানতে চন্দন ধরের সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি বলেন, ময়লা পরিস্কার করতেছি ময়লা গুলো কই রাখবো আর ওখানে পানি নাই,  আমি কোনো ড্রেন ভরাট করছি না।

শেয়ার করুন