বান্দরবানে ঈদ উপহার পেল ৪ হাজার ৬শ ২১ পরিবার
সিএইচটি টিভি ডেস্ক
  • প্রকাশিত : 27-04-2022
ফাইল ছবি : সংগৃহীত

বান্দরবানে ভিজিএফ কর্মসূচীর আওতায় পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার ৪ হাজার ৬শত ২১ গরীব ও দু:স্থ পরিবারের মাঝে চাউল বিতরণ করা হয়েছে।

আজ ২৭ এপ্রিল (বুধবার) সকালে বান্দরবান পৌরসভার আয়োজনে পৌর এলাকার বিভিন্ন ওয়ার্ডে প্রধানমন্ত্রীর এই ঈদ উপহার বিতরণ করা হয়।

এ অনুষ্ঠানে পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং (এমপি) প্রধান অতিথি হিসেবে নিজে উপস্থিত থেকে প্রধানমন্ত্রীর ঈদ উপহার (ভিজিএফ চাউল) বিতরণ করেন।

উক্ত অনুষ্ঠানে ভিজিএফ চাল বিতরণে আরও উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল, পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, প্যানেল মেয়র সৌরভ দাশ শেখর, পৌর কাউন্সিলর অজিত কান্তি দাশ, দীপিকা তঞ্চঙ্গ্যা, পৌরসভার সচিব মো. তৌহিদুল ইসলামসহ বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলররা।

এ অনুষ্ঠানে পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের গরীব ও অসহায়দের পাশে আছে এবং আগামীতেও থাকবে।

তিনি আরও বলেন, বর্তমান সরকার দেশের প্রতিটি মানুষের কথা চিন্তা করে আর সেজন্য বয়স্ক ভাতা, মুক্তিযোদ্ধা ভাতা, প্রতিবন্ধি ভাতাসহ ভিজিজি ও ভিজিএফসহ নানা কর্মসুচী অব্যাহত রেখেছে আর তার সুফল পাচ্ছে সাধারণ জনগণ। এরই ধারাবাহিকতায় ভিজিএফ কর্মসূচির আওতায় আজ বান্দরবান পৌরসভার ৯টি ওয়ার্ডে অসহায় দরিদ্র ৪ হাজার ৬শত ২১ টি পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর এই উপহার বিতরণ করা হচ্ছে।

পৌরসভার তথ্য মতে জানা যায়, এবারে বান্দরবান পৌরসভার ৯টি ওয়ার্ডে ভিজিএফ কর্মসূচীর আওতায় গরীব, দু:স্থ ও কর্মহীন ৪ হাজার ৬ শত ২১ পরিবারের মাঝে প্রতিজনকে ১০কেজি করে চাউল প্রদান করা হবে।

শেয়ার করুন