বান্দরবানে ভ্যাট কর্মকর্তা-কর্মচারীদের হয়রানির বিরুদ্ধে স্মারকলিপি প্রদান
সিএইচটি টিভি ডেস্ক
  • প্রকাশিত : 05-04-2022
ফাইল ছবি : সংগৃহীত

বান্দরবান  হোটেল এন্ড রিসোর্ট ওনারস্ এসোসিয়েশন ভ্যাট কর্মকর্তা-কর্মচারীদের অসৌজন্যমূলক আচরণ ও হয়রানির বিরুদ্ধে জেলা প্রশাসককে স্মারকলিপি দিয়েছে।

আজ ৫ এপ্রিল (মঙ্গলবার) দুপুরে বান্দরবান হোটেল এন্ড রিসোর্ট ওনারস্ এসোসিয়েশনের সভাপতি ও সম্পাদকের নেতৃত্বে এসোসিয়েশনের প্রতিনিধিরা আনুষ্ঠানিক ভাবে বান্দরবানের জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি এর কাছে এই স্মারকলিপি প্রদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন বান্দরবান হোটেল এন্ড রিসোর্ট ওনারস্ এসোসিয়েশনের সভাপতি অমল কান্তি দাশ, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, হোটেল মালিক ও পার্বত্য জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান থোয়াইচ প্র মাস্টার, হোটেল মালিক লুসাই মং মারমা, সুব্রত দাশ ঝুন্টু, জসিম উদ্দিন, রাজিব বড়ুয়া, মোঃ মহিউদ্দিন প্রমুখ।

স্মারকলিপিতে উল্লেখ করা হয়, হঠাৎ বান্দরবানের বিভিন্ন হোটেল-মোটেলে প্রবেশ করে রক্ষিত বর্ডার রেজিষ্টার খাতা ও অফিসে রক্ষিত গুরুত্বপূর্ণ ফাইলপত্র টানা হেচঁড়াসহ তছনছ এবং হোটেলের বিভিন্ন কক্ষে বিনা অনুমতিতে প্রবেশ করে আগত পর্যটকদের হয়রানী করে আসছে ভ্যাট অফিসের মুষ্টিমেয় অসাধু কর্মকর্তা-কর্মচারীরা।

এসোসিয়েশনের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম জানান, হোটেল রিসোর্ট ব্যবসায়ীদের নিকট হইতে উৎকোচ দাবী করে, উৎকোচ না দিলে ভ্যাট অফিসের কর্মকর্তা মানিক দত্ত ও সহকারী রাজস্ব কর্মকর্তা ওয়াসিক বিল্লাহ হোটেল মালিক ও স্টাফদের ভয়ভীতিসহ মামলা দেয়ার হুমকি প্রদর্শন করে আসছে। যদি ভ্যাট অফিসের অহেতুক এসব হয়রানী বন্ধ না হয় তাহলে জেলার সব হোটেল মোটেল রিসোর্ট অনিদিষ্টকালের জন্য বন্ধ করে দেয়ার ঘোষণাও দেন এসোসিয়েশনের নেতারা।

শেয়ার করুন