বান্দরবানে ভ্রাম্যমান আদালতের অভিযান
সিএইচটি টিভি ডেস্ক
  • প্রকাশিত : 02-06-2022
ফাইল ছবি : সংগৃহীত

বান্দরবানে আজ ২ জুন (বৃহস্পতিবার) স্বাস্থ্যসম্মত খাবার পরিবেশন, ন্যায্যমুল্যে পণ্য সরবরাহ নিশ্চিত করা এবং ভোক্তাদের অধিকার সংরক্ষণের লক্ষে ভ্রাম্যমান আদালতের এক অভিযান পরিচালনা করেছে। এ ভ্রাম্যমান আদালতের অভিযানে জরিমানা আদায় করা হয়েছে। 

দুপুরে বান্দরবান বাজারে এই ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাজিয়া আফরোজ এই ভ্রাম্যমান আদালতের অভিযানে নেতৃত্ব প্রদান করেন। অভিযানে বান্দরবানের বিভিন্ন চাউলের দোকান, চাউলের গুদাম এবং খাবারের হোটেলে এই অভিযান পরিচালনা করা হয়।

এ সময় অভিযানে অপরিচ্ছন্ন পরিবেশে খাবার বিক্রির অপরাধে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে এক হোটেল ব্যবসায়ীকে ৫ হাজার টাকা এবং এক চাউলের দোকানে চাউল মজুদের চালান প্রদর্শন করতে না পারায় তাকে ১ হাজার টাকা জরিমানা করা হয়।

এ সময় বাজারের বিভিন্ন চাউলের দোকানদারদের সঠিকভাবে চাউল মজুদ করা ,পাটের ব্যাগ ব্যবহার নিশ্চিত করা এবং বেশি দামে চাউল বিক্রি না করার জন্য ব্যবসায়ীদের সর্তক করেন ভ্রাম্যমান আদালত।

অভিযানে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাজিয়া আফরোজ,উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা আদুই রঞ্জন তংচঙ্গ্যা, খাদ্য পরিদর্শক হীরালাল তংচঙ্গ্যা, বান্দরবান সদর উপজেলা খাদ্য গুদাম কর্মকর্তা মো.সালাউদ্দিন, উপজেলা নির্বাহী অফিসের অফিস সহকারী শ্যামল কান্তি চৌধুরীসহ পুলিশ ও সংবাদকর্মীরা এ সময় উপস্থিত ছিলেন।

শেয়ার করুন