রুমায় শিক্ষার্থীরা পেলেন শিক্ষা ও শীতবস্ত্র
সিএইচটি টিভি ডেস্ক
  • প্রকাশিত : 17-12-2023
ফাইল ছবি : সংগৃহীত

বান্দরবানের রুমায় গরীব ও অসহায়দের মাঝে শীতের নিবারনের কম্বল, মহিলাদের শীতের কাপড়, ছাত্র ছাত্রীদের শিক্ষা সামগ্রী বিতরণ করেছে রুমা সেনা জোন।

আজ রোববার (১৭ ডিসেম্বর) দুপুরে উপজেলার গালেঙ্গা ইউনিয়নের বসবাসরত অসহায় ও দু:স্থ পরিবারের জন্য রুমা জোন কমান্ডার লেফটেন্যান্ট কর্নেল ক ম আরাফাত আমিন (পিএসসি) প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পান্তলা পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাঙ্গনে শত পরিবারের মাঝে এসব শীত বস্ত্র বিতরণ করা হয়।

বিতরনকৃত সামগ্রীর মধ্যে ছিল কম্বল ৫০টি, শীতের কাপড় ৪৫টি, বিনামুল্যে ঔষুধ ও ছাত্র ছাত্রীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

এসময় বিশেষ অতিথি ও অন্যান্যের মধ্যে রুমা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শৈমং মারমা, রুমা অগ্রবংশ অনাথ আশ্রমে নির্বাহী পরিচালক উ: নাইন্দিয়া থের:,রুমা জোনের সেনা কর্মকর্তাগণসহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।

জোন কমান্ডার লেফটেন্যান্ট কর্নেল ক ম আরাফাত আমিন (পিএসসি) বিতরণ শেষে সাধারণ মানুষের আশ্বস্থ করে বলেন, বাংলাদেশ সেনাবাহিনী সবসময় জনগণের সাথে আছে, থাকবেই ও ভবিষ্যতেও থাকবেন। সেই সাথে এলাকার উল্লেখযোগ্য শান্তি, শৃংখলা ও নিরাপত্তা স্বার্থে তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

শেয়ার করুন