থানচিতে নৌকা ডুবির ৭ দিন পর শিক্ষার্থীর মরদেহ উদ্ধার
সিএইচটি টিভি ডেস্ক
  • প্রকাশিত : 09-07-2024
ফাইল ছবি : সংগৃহীত

বান্দরবানের থানচিতে নৌকা ডুবে দুই শিক্ষার্থী নিখোঁজের ৭দিন পর এক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়েছে।

আজ সোমবার (৮ জুলাই) দুপুর সোয়া ২টায় থানচির ৪ নং বলিপাড়া ইউপির, ৭ নম্বর ওয়ার্ড ক্রংক্ষ্যং পাড়া সংলগ্ন সাঙ্গু নদীতে মরদেহটি উদ্ধার করা হয়। শান্তি রানি ত্রিপুরা (১০) ২ নম্বর তিন্দু ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড হরিশচন্দ্র পাড়া এলাকার মুতিজং ত্রিপুরার মেয়ে।

স্থানীয় সুত্রে জানা যায়, আজ দুপুরে বলি পাড়ার ক্রংক্ষ্যং পাড়া এলাকার সাঙ্গু নদীতে ভাসমান অবস্থায় একটি মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পরে থানচি ফায়ার সার্ভিস, পুলিশ ও স্থানীয়দের সহায়তায় মরদেহটি উদ্ধার করা হয়। এর আগে ১ জুলাই সকাল সাড়ে ৯টায় থানচি তিন্দু ইউপির ৫ নম্বর ওয়ার্ড হরিশ চন্দ্র পাড়া থেকে নৌকা যোগে স্কুলে যাওয়ার পথে পদ্মমুখ এলাকার চিংড়ি ঝিরিতে নৌকা ডুবে দুই প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী শান্তি রানি ত্রিপুরা (১০) ও ফুলবানী ত্রিপুরা (৯)নিখোঁজ হন। এদের মধ্যে ৭ দিন পর শান্তি রানি ত্রিপুরা’র মরদেহ উদ্ধার হলেও অপর জন ফুলবানী ত্রিপুরা এখনো পর্যন্ত নিখোঁজ রয়েছে।

থানচি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মামুন ঘটনার বলেন, চিংড়ি ঝিরিতে নিখোঁজ দুই শিক্ষার্থীদের মধ্যে একজনের মরদেহ উদ্ধার করা হয়েছে এবং অপরজন ফুলবানী ত্রিপুরা এখনো পর্যন্ত নিখোঁজ রয়েছে।

শেয়ার করুন