বান্দরবানে অসহায় রোগীদের সেবা দিচ্ছে সমাজসেবা
সিএইচটি টিভি ডেস্ক
  • প্রকাশিত : 12-05-2022
ফাইল ছবি : সংগৃহীত

বান্দরবানে গরীব ও অস্বচ্ছল ও টাকার অভাবে ওষুধ কিনতে না পারা রোগীদের মাঝে বিনামূল্যে ওষুধ সরবরাহ সেবা দিয়ে আসছে সমাজসেবা অধিদপ্তরের পরিচালিত হাসপাতাল সমাজসেবা কার্যালয়। আজ বুধবার (১১মে) এ সেবাটি আরও কার্যকর ও তৃণমূলের মানুষের মাঝে পৌঁছে দিতে এক সেমিনার অনুষ্ঠিত হয়।

বান্দরবান সিভিল সার্জন এর সভাকক্ষে হাসপাতাল সমাজসেবা কার্যক্রম জোরদারকরণ ও রোগীকল্যাণ সমিতির তহবিল বৃদ্ধি,বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ করণীয় শীর্ষক এই সেমিনার অনুষ্ঠিত হয়।

হাসপাতাল সমাজসেবা কার্যালয়ের রোগী কল্যাণ সমিতির সভাপতি ও সিভিল সার্জন ডাঃ নীহার রঞ্জন নন্দীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান পার্বত্য জেলা পরিষদের মূখ্য নির্বাহী কর্মকর্তা এটিএম কাউছার হোসেন।

অন্যান্যদের মধ্যে বান্দরবান সমাজসেবা কার্যালয়ের কনভেনিং কমিটির আহ্বায়ক তিংতিংম্যা, জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক মিল্টন মুহুরী, মেডিকেল অফিসার ডা: ফারজানা, জেলা পরিষদের সদস্য কাঞ্চনজয় তঞ্চঙ্গ্যা, সমাজসেবা বিভাগের কর্মকর্তা-কর্মচারীসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তারা বলেন, বান্দরবান সদর হাসপাতালে ভর্তিরত গরিব দুঃখী অসহায় রোগীদের জন্য ওষুধ সরবরাহসহ বিভিন্ন রকম সার্বিক সহযোগিতা অব্যাহত রেখেছে হাসপাতাল সমাজ সেবা কার্যালয়। এ সময় বক্তারা বান্দরবান সমাজসেবা অধিদপ্তরের মহৎ এই উদ্যোগকে সুন্দর ভাবে চালিয়ে নিতে সকলের সহযোগিতা কামনা করেন।

শেয়ার করুন